⬜ ময়মনসিংহের ভালুকায় ১ নং উথুরা ইউনিয়নের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  ভালুকা প্রতিনিধি:জসিম উদ্দিন (নয়ন)
 ১৯৭৫-এর এই কালো দিনটিতেই জাতি হারিয়েছে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।
রক্তঝরা এই দিনটিতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবার-পরিজনসহ নৃশংসভাবে শহীদ হন ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বর সড়কের নিজ বাসভবনে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে উথুরাতে আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  1. এসময় অাওয়ামীলীগ থেকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নং উথুরা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার(বাচ্চু), মো:শামছুলহক চৌধুরী সভাপতি অাওয়ামীলীগ ১নং উথুরা ইউনিয়ন,মো:অাবুল কালাম অাজাদ অাওয়ামী পর্যটনলীগ ভালুকা থানা,মো:জাহাঙ্গীর অালম সচিব ১নং উথুরা ইউনিয়ন পরিষোদ,ইউনিয়নের পরিষোদের নব নিবাচিত মেম্বার ও মহিলা মেম্বারা,মোঃরবিউল আলম খোকন,হযরত মাওলানা মুফতি মামুনুর রশিদ সাহেব ইমাম ও খতিব,উথুরা বাজার জামে মসজিদ।এসময় আরও উপস্থিত ছিলেন উথুরা ইউনিয়ন সকল ওয়ার্ডের আওয়ামী নেতৃ বৃন্দু,শিক্ষক, পেশাজীবিসহ সমাজের গন্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Share on Google Plus

About uthuranews24.com

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments:

Post a Comment